Android এ Free VPN দিয়ে আজীবন ফ্রী ইন্টারনেট


Android এ Free VPN দিয়ে আজীবন ফ্রী ইন্টারনেট। ইন্টারনেট দুনিয়ায় অনেক VPN Company আছে। কিন্তু সবাই ফ্রী দেয় না।  আবার অনেক আছে অল্প সময়ের জন্য ফ্রী দেয়। এতে সবার সব সময় ফ্রী চালানো হয় না।

কাজঃ  

1.প্রথমে আপনার এলাকায় যে সিমে 3G নেটওয়ার্ক পায়  সে সিম টিতে ছোট একটি 3G Pack কিনে নিন। এতে আপনার নেট স্পিড বেশি হবে এবং মেয়াদ পাবেন।

2.তারপর আপনার ফোনের Settings এ যান। More এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন।

3.নতুন একটি উইন্ডো আসবে। VPN এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন।

4.আবার নতুন একটি উইন্ডো আসবে। উপরে Plus  (+) চিহ্নে ক্লিক করুন। নিচের চিত্রে দেখুন।

5.এবার নতুন একটি উইন্ডো আসলে তাতে Name এবং Server Address এর ঘর দুটোতেই bestcanadavpn.com লিখুন। এবং Save এ ক্লিক করুন। (বিঃ দ্রঃ কোনো টিক মার্ক থাকলে তুলে দিতে হবে।)   নিচের চিত্র দেখুন।

6. এবার নিচের চিত্র দেখুন। এভাবে আপনাএ একটি উইন্ডো আসবে। চিত্রের মত bestcanadavpn.com এ ক্লিক করুন।

7. নিচের চিত্রে দেখুন। একটি উইন্ডো আসবে এবং User Name এবং Password চাইবে। Username: free এবং Password: 6329 ( Password প্রতিদিনUpdate হয়। সমাধান নিচে দেখুন) টাইপ করুন। এরপর Connect এ ক্লিক করুন। Connecting... লেখা দেখবেন। কিছুক্ষন অপেক্ষা করুন।

8. নিচের চিত্র দেখুন। এর মত যদি আসে অর্থাৎ Profile এর নিচে Disconnect লেখা আসে তাহলে আপনার ফোন VPN Server এ Connected হয়ে গেছে। শেষ।

এবার চালাতে থাকুন Unlimited ফ্রী নেট।

বিঃ দ্রঃ এই সার্ভারের Password প্রায় প্রতিদিন পাল্টানো  হয়। অর্থাৎ প্রতিদিনই Update করা হয়। তাই এর Update Password পেতে এখানে ক্লিক করুন।

Comments

Popular posts from this blog

চিরতরে মুখের ব্রণের সমস্যা সমাধানের উপায়

William Shakespeare short biography

যৌন মিলন কিভাবে করতে হয় বিস্তারিত