পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে চাও এই পোস্ট টি তোমার জন্য


প্রিয় এডমিশন বাসী , একটু চিন্তা করুন সময় কিন্তু নেই........
.........................

এডমিশন যারা যারা দিবেন তারা তারা তিতা কথাগুলো মনোযোগিতারসহিত পড়ে নিবেন।
ঈদের মজা করতে করতে সময় কোন দিক দিয়ে চলে গেছে বুঝতেই পারেন নাই। কোরমা-পোলাও,রোষ্ট-কাবাব খেয়ে খেয়ে শরীরটাকে তো অলস বানিয়েছেন। আজ এই বন্ধুর বাসায় তো কাল খালার বাসায়, তো কাল মামার বাসায় দাওয়াত খেয়ে খেয়ে নিজের স্বাস্থ্য কে মাশাআল্লাহ করেছেন  :-) :-)

কোচিং এ গিয়ে জরিনা যখন বলবে এই মকবুল তুমি তো বাসায় গিয়ে মটু হয়ে এসেছ তোমাকে হ্যান্ডসাম লাগতেছে। :-) ওমা আপনি লজ্জায় তো লাল/বাদামি হয়ে যাচ্ছে  ;-)
হ্যালো আপামনিরা আপনার হাসিয়েন না, আপনারাও তো এই কয়েকদিনে সেল্ফির জোয়ারে ভাসাইলেন এবার থামেন আসোল কথায় আসি  :-) কথাগুলো প্রচন্ড তিতা কিন্তু ভবিষ্যত্বের জন্য মেলা উপকার  ;-)

♪এই ঈদে কিছু কিছু মানুষ তাদের বাসায় যায় নাই, একটাই কারন ডাক্তার, ইঞ্জিনিয়ার,বা পাবলিকে পড়তে হবে এই অদম্য চিন্তার কারনে । প্রচন্ড কষ্ট হয়েছে ঈদের দিনে যখন মা ফোন দিয়ে বলেছে বাবা কেন আসলি না। নামাজটা পরে চলে যাইতি। ঈদের দিন যখন ছেলেটা আলু ভর্তা দিয়ে ভাত খেয়ে পড়ার টেবিলে বসেছে আর তখন আপনি চরম একটা ভোজন শেষ করে চরম একটা ঘুমদিয়ে ঘুরতে বের হয়েছেন।

♪মাশাল্লাহ ব্যাগ ভর্তি করে যে পন নিয়ে বাসায় একগাদা বই নিয়ে এসেছিলেন তাই ঐ ব্যাগের তলানিতেই নিয়ে আবার কোচিং এ চলে গেছেন। কিন্তু এই সময় কিছু কিছু মানুষ রাত জেগে জেগে স্বপ্নপূরনের রাস্তাটা সহজ করে নিয়েছে ।

♪জি আপনাদের বলছি!! ভর্তি পরীক্ষা তো দিবেন কিন্তু আপনাকে তো প্রায় সারা দিনই অনলাইনে পাওয়া যায়য়। জি বলতে পারেন অনলাই করে পড়তে বসেন কিন্তু ঐ পড়া ২০-২৫ মিনিটের আর ফোন টা ২-৩ ঘন্টার। প্রেম করছেন ভালো কথা, এই সময়ে রাত জেগে জেগে কথা না বলে পড়া পরেন কাজে দিবে।না হলে পরে রাত জেগে কথা বলতে হবে না কান্না করতে হবে।

♪অনেক বন্ধুই বলবে যে আমি তো নর্থসাউথ,ব্রাক,এআইইউবি,ড্যাফোডিল, ইউল্যাবে ভর্তি হবো সুতরাং কোন চিন্তা নাই। ভাই আল্লাহর রস্তে কিছু দিন এই বন্ধুদের কাছ থেকে দুরে থাকেন।

♪রিসেন্টলি ব্রেকআপ হয়েছে, আলহামদুলিল্লাহ্ আপনার জন্য নতুন ক্যাম্পাসে সোনার মত অনেক গুলো পরী/রাজকুমার অপেক্ষা করতেছে। তাই কান্না কাটি না করে পড়ালেখায় মন দেন।বফ/গফ চলে গেলে পরে আরো অনেক পাবি কিন্তু সময় চলে গেলে কিছুই পাবিনা।

♪একটা এড আছে না তীর ছাড়া আমার চলেই না, সুতরাং আপনিও শুরু করেন দেন পাবলিক বিশ্ববিদ্যালয়,ডাক্তারি, ইঞ্জিনিয়ারিং ছাড়া আমার চলেই না জপতে থাকেন আর পড়ালেখা করতেই থাকেন।

আর মাত্র কয়েকটা দিন তারপর কেউ ঈদ উদযাপন করবে মহাআনন্দে কেউ বা পরিবারে তিতা কথা শুনে।  :-) :-) আপনাদের সবার জন্য শুভকামনা
এই পোষ্ট পড়ে অনেক সময় লস করেছেন পড়তে বসেন যান।।

Comments

Popular posts from this blog

চিরতরে মুখের ব্রণের সমস্যা সমাধানের উপায়

William Shakespeare short biography

যৌন মিলন কিভাবে করতে হয় বিস্তারিত